রাজশাহী অফিস । মহানগর প্রতিনিধি
রাজশাহী মহানগরীর শিরোইল এলাকা থেকে ১১ হাজার পিস ইয়াবাসহ ২জনকে আটক করেছে পুলিশ। নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের অাটক করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তারা হলেন, নগরীর মতিহার থানার মিরকামারি এলাকার বেলালের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও বোয়ালিয়ার ভদ্রা জামালপুর এলাকার লিয়াকত আলীর ছেলে শওকত আলী (৩৯)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) সদর দফতরের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে আরএমপি পশ্চিমের উপ-পুলিশ কমিশনার আমির জাফর এ তথ্য জানান।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শিরোইল কলোনি এলাকার এক বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা বিক্রির উদ্দেশ্যে মজুদ করেছে। বিষয়টি জানার পর ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে ১১ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং জেসমিন ও শওকতকে আটক করে পুলিশ।

তাদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া ও মতিহার থানায় মাদক দ্রব্য আইনে পৃথক মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/248.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/248-300x300.jpgতালুকদার বাবুলস্বদেশের খবর
রাজশাহী অফিস । মহানগর প্রতিনিধি রাজশাহী মহানগরীর শিরোইল এলাকা থেকে ১১ হাজার পিস ইয়াবাসহ ২জনকে আটক করেছে পুলিশ। নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের অাটক করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তারা হলেন, নগরীর মতিহার থানার মিরকামারি এলাকার বেলালের স্ত্রী জেসমিন ওরফে বিবিজান (৩৮) ও...