1438082942

রাজশাহীর পবা উপজেলায় কোটি টাকা মূল্যের নকল সিগারেট ও সরঞ্জাম জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফার ইয়াসমিনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত উপজেলার বাগসারায় অভিযান চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের নকল গোল্ডলিফ ও স্টারসিগারেট এবং সিগারেট তৈরীর কাঁচামাল, গুল, সিগারেটের লেভেলসহ আনুসঙ্গিক জিনিসপত্র জব্দ করে।

এ সময় ঐ কারখানার ম্যানেজার বোরহান উদ্দিনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তাকে দেড় বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং এক লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।

জব্দকৃত মালামাল প্রকাশ্যে আগুন দিয়ে ধ্বংস করা হয়েছে।

ম্যাজিস্ট্রেট নিলুফার ইয়াসমিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এর আগে গত ২৭ মে একই কারখানায় অভিযান চালিয়ে প্রায় কোটি টাকার নকল সিগারেট জব্দ করে ধ্বংস ও কারখানাটি সিলগালা করা হয়েছিল। তবে তখন ম্যানেজার বোরহান উদ্দিন কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়েছিল। তবে আজ তাকে হাতেনাতে আটক করা হয়েছে। জব্দকৃত মালামাল প্রকাশ্যে আগুন দিয়ে ধ্বংস এবং কারখানাটি আবারো সিলগালা করা হয়েছে।

বাহাদুর বেপারীশেষের পাতা
রাজশাহীর পবা উপজেলায় কোটি টাকা মূল্যের নকল সিগারেট ও সরঞ্জাম জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফার ইয়াসমিনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত উপজেলার বাগসারায় অভিযান চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের নকল গোল্ডলিফ ও স্টারসিগারেট এবং সিগারেট তৈরীর কাঁচামাল, গুল, সিগারেটের লেভেলসহ আনুসঙ্গিক জিনিসপত্র জব্দ করে। এ সময় ঐ...