dharson-5
রাজশাহী অফিস । মহানগর প্রতিনিধি
রাজশাহী মহানগরী মালোপাড়ার আবাসিক হোটেল ‘যমুনা’য় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
গত রবিবার রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। সোমবার দিবাগত রাতে ওই হোটেলে অভিযান চালিয়ে পুলিশ তিন কর্মচারীকে গ্রেফতার করে। গ্রেফতারের পর থানা জাহতে রেখে তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সোলায়মান হোসেন।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গত রবিবার সন্ধ্যার পর থেকে মহানগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির সামনে আবসিক হোটেল যমুনায় এ ধর্ষণের ঘটনা ঘটে। তবে ঘটনার মূল হোতা মেয়েটির প্রেমিক মনিরুল ইসলাম মনির এবং তার অন্যতম সহযোগী আলামিন পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও দাবি করেন পুলিশের ওই কর্মকর্তা।

বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন খান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির সঙ্গে আসা সেই ছেলেটি পলাকত রয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/11/DHARSON-53.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/11/DHARSON-53.jpgনৃপেন পোদ্দারস্বদেশের খবর
রাজশাহী অফিস । মহানগর প্রতিনিধি রাজশাহী মহানগরী মালোপাড়ার আবাসিক হোটেল ‘যমুনা’য় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। গত রবিবার রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার...