ক্রীড়া প্রতিবেদক ।
ইংল্যান্ডের জো ডেনলি ও ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারাইনের জোড়া হাফ-সেঞ্চুরিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে ঢাকায় দ্বিতীয় ও শেষ পর্বে আজ দিনের দ্বিতীয় এবং টুর্নামেন্টের ৩৬তম ম্যাচে রাজশাহী কিংসকে জয়ের জন্য ২০৬ রানের টার্গেট দিলো গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নেয় ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাটিং-এ নেমে রাজশাহীর বোলারদের উপর ছড়ি ঘুরিয়েছেন ডেনলি ও নারাইন। প্রথম ৬ ওভারে ৫০ রান যোগ করেন তারা। ১৩তম ওভার পর্যন্ত অবিচ্ছিন্ন ছিলেন ডেনলি ও নারাইন। এসময় ঢাকার রান ছিলো বিনা উইকেটে ১২৯ রান।

১৪তম ওভারের প্রথম বলে জুটি ভাঙে ডেনলি ও নারাইনের। রাজশাহীর বাঁ-হাতি পেসার কাজী অনিকের বলে আউট হন নারাইন। ২৯ বলে হাফ-সেঞ্চুরি পাওয়া নারাইন ৪টি চার ও ৬টি ছক্কায় ৩৪ বলে ৬৯ রান করে থামেন।

ধীরগতিতে হাফ-সেঞ্চুরির স্বাদ নিয়েছেন ডেনলিও। ৪টি চার ও ২টি ছক্কায় ৫৪ বলে ৫৩ রান করেন তিনি। দুই ওপেনারের দুর্দান্ত শুরুর পর শেষ দিকে ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ডের ১৪ বলে ৩৩, পাকিস্তানের শহিদ আফ্রিদির ৭ বলে ১৪ ও অধিনায়ক সাকিব আল হাসানের ৬ বলে অপরাজিত ১৩ রানের সুবাদে ২০ ওভারে ৫ ওভারে ২০৫ রানের সংগ্রহ পায় ঢাকা। এবারের আসরে এই নিয়ে তৃতীয় বারের মত দুইশত বা ততোধিক দলীয় সংগ্রহ দাঁড় করালো ঢাকা। রাজশাহীর অনিক ২টি উইকেট নেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/81.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/81-300x214.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । ইংল্যান্ডের জো ডেনলি ও ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারাইনের জোড়া হাফ-সেঞ্চুরিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে ঢাকায় দ্বিতীয় ও শেষ পর্বে আজ দিনের দ্বিতীয় এবং টুর্নামেন্টের ৩৬তম ম্যাচে রাজশাহী কিংসকে জয়ের জন্য ২০৬ রানের টার্গেট দিলো গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।খবর ক্রাইম রিপোর্টার...