নিজস্ব প্রতিবেদক ।
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচি পালনে দলের নেতাকর্মীদের রাজপথে নেমে আসার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,সবাই নিজেদের চেতনা জাগ্রত করুন, সবাই উঠে আসুন ঘর থেকে বের হয়ে আসুন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সমস্ত অন্যায় অপশক্তির বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হোন। আপনারা শান্তিপূর্ণভাবে আন্দোলন করুন, রাজপথে নেমে আসুন, কোনো বিশৃঙ্খলা করবেন না। আমরা সম্পূর্ণ শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যেমে আমাদের নেত্রীকে মুক্ত করে আনবো।

তিনি বলেন, ধৈর্য ধরে সতর্ক অবস্থায় সবকিছু মোকাবিলা করতে হবে। কখনও ধৈর্যহারা হবেন না, বিশৃঙ্খল হবেন না। খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ আন্দোলন যাতে কোনোভাবে ব্যাঘাতপ্রাপ্ত না হয় সেই বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।

শনিবার বেলা ১১টা ৪০ মিনিটে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আজকের এ গণসাক্ষর কর্মসূচি চলবে সারাদেশব্যপী। দলের নেতাকর্মী ও যে কোনো মানুষ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সাক্ষর করতে পারবেন। এদিকে ঢাকা ছাড়াও সারা দেশের জেলা, মহানগর ও উপজেলায় একসঙ্গে এ কর্মসূচি পালিত হচ্ছে। মির্জা ফখরুল জানান, খালেদা জিয়া যতদিন পর্যন্ত মুক্ত না হবেন ততদিন গণস্বাক্ষর অভিযান চলতে থাকবে।

মির্জা ফখরুল বলেন, আমরা আজ বাংলাদোশের ইতিহাসে সবচেয়ে সঙ্কটময় মুহূর্তে উপস্থিত হয়েছি। এ দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব থাকবে কিনা, গণতন্ত্র টিকবে কিনা, দেশ সে প্রশ্নের মুখোমুখি হয়েছে। তাই মানুষের গণতন্ত্র, নাগরিক ও মৌলিক অধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন বেগম খালেদা জিয়া। তাকে মুক্ত করতে হবে। আর বসে থাকার সময় নেই।

গণস্বাক্ষর কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান,নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ,মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, কন্ঠ শিল্পী বেবি নাজনীন প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/331.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/331-300x300.jpgতালুকদার বাবুলজাতীয়
নিজস্ব প্রতিবেদক । বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচি পালনে দলের নেতাকর্মীদের রাজপথে নেমে আসার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,সবাই নিজেদের চেতনা জাগ্রত করুন, সবাই উঠে আসুন ঘর থেকে বের হয়ে আসুন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সমস্ত অন্যায় অপশক্তির...