1441519967
রাজধানীর গুলশানের একটি বুটিকস হাউজে অভিযান চালিয়ে বাঘ, হরিণসহ বিভিন্ন পশুর চামড়া উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শনিবার রাতে এসব উদ্ধার করা হয়।

সিআইডির ইন্সপেক্টর আতাউর ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গুলশান-২ এর ডিসিসি মার্কেটের মো. ফরহাদ হোসেনের মালিকানাধীন ‘লেদার বুটিকস’ নামের একটি দোকান থেকে এগুলো উদ্ধার করা হয়। ওই দোকানে এ সব পশুর চামড়া দিয়ে তৈরি বিভিন্ন ধরনের বিপুল পরিমাণ ব্যাগও জব্দ করা হয়েছে। অভিযানে শুরুতেই দোকান মালিক ফরহাদ পালিয়ে যায়। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, রাজধানীতে আরও বেশ কিছু দোকান রয়েছে যারা বাঘ, হরিণসহ বিভিন্ন বন্য প্রাণিকে হত্যার পর চামড়া ও হাড়গোড় নিয়ে বিভিন্ন ধরনের অর্নামেন্ট তৈরি করে মোটা অঙ্কের টাকায় বিক্রি করছে। এসবের বৈধতা না থাকলেও গোপনে একটি চক্র এ ব্যবসা করছে।

অর্ণব ভট্টপ্রথম পাতা
রাজধানীর গুলশানের একটি বুটিকস হাউজে অভিযান চালিয়ে বাঘ, হরিণসহ বিভিন্ন পশুর চামড়া উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শনিবার রাতে এসব উদ্ধার করা হয়। সিআইডির ইন্সপেক্টর আতাউর ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গুলশান-২ এর ডিসিসি মার্কেটের মো. ফরহাদ হোসেনের মালিকানাধীন ‘লেদার বুটিকস’ নামের একটি দোকান থেকে...