SISU DHARSON
রাজধানীর পল্লবীর মিরপুর ১২ নম্বর সেকশনের বিন্দাবন বস্তিতে তানিয়া আক্তার (১৫) নামের এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ করেছে পরিবারের সদস্যরা।
তানিয়া আক্তারের মা রেনু বেগম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সে (রেনু বেগম) মিরপুরে অবস্থিত একটি পোশাক কারখানায় কাজ করেন। শনিবার রাত ১০টার দিকে কাজ শেষে সে বাসায় ফিরে। ঘর বাইরে থেকে তালাবদ্ধ থাকলেও জানালা দিয়ে দেখে তার মেয়ে বিছানায় কম্বল দিয়ে শুয়ে রয়েছে। মেয়েকে ডাকাডাকি করলে সে কোনো জবাব দেয়নি। পরে তার কাছে থাকা চাবি দিয়ে সে ঘরের ভেতরে প্রবেশ করে। এ সময় মেয়েকে অচেতন অবস্থায় দেখতে পান তিনি। পরে প্রতিবেশিরাসহ মেয়েকে তিনি প্রথমে মিরপুর আধুনিক হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। রাত পৌনে ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি অভিযোগ করে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, স্থানীয় হইরা নামের এক হিন্দু ছেলে তার মেয়েকে বিভিন্ন সময় উত্যক্ত করতো। ওই ছেলেই তার মেয়েকে ধর্ষণ ও হত্যা করেছে।
পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এ ধরনের একটি মৃত্যু সংবাদ পেয়েছি। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

অর্ণব ভট্টপ্রথম পাতা
রাজধানীর পল্লবীর মিরপুর ১২ নম্বর সেকশনের বিন্দাবন বস্তিতে তানিয়া আক্তার (১৫) নামের এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ করেছে পরিবারের সদস্যরা। তানিয়া আক্তারের মা রেনু বেগম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সে (রেনু বেগম) মিরপুরে অবস্থিত একটি পোশাক কারখানায় কাজ করেন। শনিবার রাত ১০টার দিকে কাজ শেষে সে বাসায়...