1s1y34sx-150x97
রাজধানীর সূত্রাপুরের হেমন্তদাস রোডের একটি বাসায় গ্যাসের চুলা বিস্ফোরিত হয়ে শিশুসহ তিনজন দগ্ধ হয়েছেন। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন— কালু মিয়া (৪০), ভাগ্নে মিশু ইয়াশফি (৩) ও চুলার মিস্ত্রী রমজান আলী (৪০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হযেছে।

বার্ন ইউনিটের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. গোবিন্দ বিশ্বাস ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শিশু ইয়াশফি ও কালু মিয়ার শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে। তারা দু’জনই আশঙ্কাজনক। তবে অপরজনের ১৫ শতাংশ দগ্ধ হওয়ায় তিনি শঙ্কামুক্ত।

দগ্ধ কালু মিয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সকালে বোন ভাগ্নেকে নিয়ে বাসায় বেড়াতে আসে। চুলা নষ্ট থাকায় সন্ধ্যায় মিস্ত্রি ডেকে এনে মেরামত করতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

তুনতুন হাসানপ্রথম পাতা
রাজধানীর সূত্রাপুরের হেমন্তদাস রোডের একটি বাসায় গ্যাসের চুলা বিস্ফোরিত হয়ে শিশুসহ তিনজন দগ্ধ হয়েছেন। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন— কালু মিয়া (৪০), ভাগ্নে মিশু ইয়াশফি (৩) ও চুলার মিস্ত্রী রমজান আলী (৪০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হযেছে। বার্ন ইউনিটের কর্তব্যরত...