1436122777
রাজধানীর মগবাজার এলাকায় সোমবার সকালে অভিযান চালিয়ে অজ্ঞানপার্টি চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় তাদের কাছ থেকে ২০টি এটিভ্যান, দুইটি মিলিগ্রাম, দুইটি এমজি, পাঁচটি এপিট্রা, তিনটি ডরমিকাম ও ১০টি মিলান চেতনানাশক ট্যাবলেট এবং দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল হালিম, জুয়েল, লিটন ওরফে রতন, সাগর লাকুইড়া, রুহুল আমিন ও রাজিব।

ডিবির সহকারী পুলিশ কমিশনার মহরম আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাতটার দিকে মগবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞানপার্টি চক্রের ওই ছয়জনকে চেতনানাশক ওষুধসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা সাধারণ জনগণকে চেতনানাশক ঔষধ চা, কফি ও বিভিন্ন ধরণের খাবারের সঙ্গে মিশিয়ে তাদেরকে অজ্ঞান করে নগদ টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র নিয়ে কৌশলে কেটে পড়ে।

শুভ সমরাটঅন্যান্য
রাজধানীর মগবাজার এলাকায় সোমবার সকালে অভিযান চালিয়ে অজ্ঞানপার্টি চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ২০টি এটিভ্যান, দুইটি মিলিগ্রাম, দুইটি এমজি, পাঁচটি এপিট্রা, তিনটি ডরমিকাম ও ১০টি মিলান চেতনানাশক ট্যাবলেট এবং দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল...