1439191764
খুলনায় শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি শরীফ ও তার সহযোগী মিন্টুকে পাঁচদিনের রিমান্ড দিয়েছে আদালত। সোমবার খুলনার মহানগর হাকিম মো. ফারুক ইকবাল এই আদেশ দেন।

এর আগে সকালে আদালতে আসামিদের হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মুস্তাক আহমেদ। শুনানি শেষে আদালত তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করে।

রবিবার দুপুরে শরীফ ও মিন্টুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেল থেকে নিজেদের হেফাজতে নেয় খুলনা সদর থানা পুলিশ। গণপিটুনির শিকার এই দুই আসামি গত ০৩ আগস্ট থেকে ঐ হাসপাতালের প্রিজন সেলে চিকিত্সাধীন ছিলেন।

গত ৩ আগস্ট বিকালে মোটরসাইকেলের হাওয়া দেয়া কমপ্রেসার মেশিনের পাইপ শিশু রাকিবের পায়ুপথে ঢুকিয়ে তার পেটে হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নগরীর টুটপাড়া সেন্ট্রাল রোডের মোটরসাইকেল গ্যারেজ শরীফ মোটর্সের মালিক শরীফ এবং সহযোগী মিন্টু মিয়াকে ক্ষুব্ধ জনতা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন। এছাড়া শরীফের মা বিউটি বেগমকেও গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার তাকে রিমান্ডে দিয়েছে আদালত। শুক্রবার তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বাহাদুর বেপারীঅন্যান্য
খুলনায় শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি শরীফ ও তার সহযোগী মিন্টুকে পাঁচদিনের রিমান্ড দিয়েছে আদালত। সোমবার খুলনার মহানগর হাকিম মো. ফারুক ইকবাল এই আদেশ দেন। এর আগে সকালে আদালতে আসামিদের হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মুস্তাক আহমেদ।...