1438675825
খুলনায় আলোচিত রাকিব (১৩) হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত রাকিবের বাবা নূরুল আলম বাদি হয়ে মঙ্গলবার সকালে মামলা দায়ের করেন।

মামলার আসামি করা হয়েছে, শরীফ (৩৫), তার মা বিউটি বেগম (৫৫) ও সহযোগী মিন্টু মিয়াকে (৪০)। এদের মধ্যে শরীফ ও তার সহযোগী মিন্টু মিয়াকে আটক করেছে পুলিশ।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

কিশোর রাকিবকে নির্মমভাবে অত্যাচার করে শরীফ ও মিন্টু। তারা শিশুটির মলদ্বারে মোটরসাইকেলে হাওয়া দেয়ার পাইপ ঢুকিয়ে হাওয়া দেয়। এক পর্যায়ে শিশু রাকিবের পেটসহ শরীরের বিভিন্ন অংশ ফুলে ফেঁপে ওঠে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে রাকিব।

রাকিবকে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয় প্রথমে। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার কোন উন্নতি না হওয়ায় তাকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

সোমবার বিকাল ৫টার দিকে নগরীর টুটপাড়া কবরখানা রোড সংলগ্ন একটি মোটরসাইকেলের গ্যারেজে রাকিবের ওপর এই নির্যাতন চালানো হয়।

তাহসিনা সুলতানাঅন্যান্য
খুলনায় আলোচিত রাকিব (১৩) হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত রাকিবের বাবা নূরুল আলম বাদি হয়ে মঙ্গলবার সকালে মামলা দায়ের করেন। মামলার আসামি করা হয়েছে, শরীফ (৩৫), তার মা বিউটি বেগম (৫৫) ও সহযোগী মিন্টু মিয়াকে (৪০)। এদের মধ্যে শরীফ ও তার সহযোগী মিন্টু মিয়াকে...