93815_thumb_rakib
শিশু রাকিব হাওলাদারের হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানির জন্য ৫ই অক্টোবর দিন রেখেছে খুলনার একটি আদালত। মঙ্গলবার খুলনা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক দিলরুবা সুলতানা অভিযোগপত্র আমলে নিয়ে শুনানির এই দিন নির্ধারণ করেন।
গত ২৫শে আগস্ট খুলনার মহানগর হাকিম মেজবাহ উদ্দিন আহমেদের আদালতে অভিযোগপত্রটি দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও খুলনা সদর থানার উপপরিদর্শক (এসআই) কাজী মোশতাক আহম্মদ। এতে মো. শরিফ, মিন্টু খান ও বিউটি বেগমকে আসামি করা হয়। তাঁরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মামলায় সাক্ষী করা হয়েছে ৪০ জনকে। গত ৩রা আগস্ট নগরের টুটপাড়া কবরখানার পাশের শরীফ মোটরসে মোটরসাইকেলের হাওয়া দেওয়ার কমপ্রেসর মেশিন দিয়ে পায়ুপথে বাতাস ঢুকিয়ে রাকিবকে নির্মমভাবে হত্যা করা হয়।

বাহাদুর বেপারীআইন-আদালত
শিশু রাকিব হাওলাদারের হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানির জন্য ৫ই অক্টোবর দিন রেখেছে খুলনার একটি আদালত। মঙ্গলবার খুলনা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক দিলরুবা সুলতানা অভিযোগপত্র আমলে নিয়ে শুনানির এই দিন নির্ধারণ করেন। গত ২৫শে আগস্ট খুলনার মহানগর হাকিম মেজবাহ উদ্দিন আহমেদের আদালতে অভিযোগপত্রটি দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা...