1440321916
গাজীপুরের কালিয়াকৈরে যুবলীগ নেতা মো. রফিকুল ইসলামের হত্যার ঘটনায় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করেছে নিহতের ভাই।

শনিবার রাতে নিহতের বড় ভাই মো. আব্দুল মোতালেব মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলাটি দায়ের করেন। স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীসহ ২২ জনকে আসামি করা হয় বলে পুলিশ জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজিব খান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মামলায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আকবর আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. মোশারফ হোসেন সিকদার, পৌর ছাত্রলীগ সভাপতি মো. রিয়াজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. খাত্তাফ মোল্লাসহ ১০ জনের নামোল্লেখসহ। অজ্ঞাত পরিচয় ১০-১২ জনকে আসামি করা হয়।

হীরা পান্নাজাতীয়
গাজীপুরের কালিয়াকৈরে যুবলীগ নেতা মো. রফিকুল ইসলামের হত্যার ঘটনায় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করেছে নিহতের ভাই। শনিবার রাতে নিহতের বড় ভাই মো. আব্দুল মোতালেব মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলাটি দায়ের করেন। স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীসহ ২২ জনকে আসামি করা হয় বলে পুলিশ...