9
নিজস্ব প্রতিবেদক ।
বিনোদনের নতুন খোরাক নিয়ে হাজির হচ্ছেন মিরাক্কেল খ্যাত কমেডিয়ান আবু হেনা রনি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
নতুন এ বিনোদনমূলক অনুষ্ঠানটির নাম ‘নেট ফান’। দেখা যাবে বৈশাখী টিভির পর্দায়। বিশেষত অনলাইনের ফানি কনটেন্ট আর দেশীয় কিছু ফান আয়োজন নিয়েই অনুষ্ঠানটি সাজানো হচ্ছে।

বিশ্বে ইউটিউবসহ আরো নানা রকম সাইটে রয়েছে বিভিন্ন ধরনের কনটেন্ট যা মানুষের মনোরঞ্জনের পাশাপাশি শিক্ষণীয় বিষয় লুকিয়ে থাকে। যেমন ফানি প্র্যাঙ্ক, ফানি ভিডিও, শর্ট ফিল্ম, ডাবস্ম্যাশ, সোস্যাল এক্সপেরিমেন্টাল, মিউজিক কন্টেন্ট, হাউ টু বিউল্ডসহ আরো নানাবিধ কন্টেন্ট যা নেট সংগ্রহ করে এখানে দেখানো হবে। এছাড়াও বাংলাদেশে ছেলেমেয়েরা বেশ কিছু নেট কেন্দ্রিক ফানি ভিডিও আপলোড করে যা অনুষ্ঠানটিতে দেখানো হবে। এস আলী সোহেলের প্রযোজনা ও আবু হেনা রনির উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচারিত হবে আগামীকাল মঙ্গলবার রাত ৮ টায়। প্রতি সপ্তাহে অনুষ্ঠানটি একই সময়ে এটি দেখতে পাবেন দর্শকরা।

চারপাশে ঘটে প্রতিদিন নানা মজার সব ঘটনা। যে কেউ চাইলেই এই ঘটনা গুলো ভিডিও ধারণ করে পাঠিয়ে দিতে পারেন নেট ফান টিমকে। সেক্ষেত্রে ধারণকৃত ভিডিওটি হতে হবে ২ মিনিটের মধ্যে। সিলেক্ট হলেই তা প্রচার করবে ‘নেট ফান’।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/11/914.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/11/914-300x300.jpgশিল্পী দত্তবিনোদন
নিজস্ব প্রতিবেদক । বিনোদনের নতুন খোরাক নিয়ে হাজির হচ্ছেন মিরাক্কেল খ্যাত কমেডিয়ান আবু হেনা রনি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নতুন এ বিনোদনমূলক অনুষ্ঠানটির নাম ‘নেট ফান’। দেখা যাবে বৈশাখী টিভির পর্দায়। বিশেষত অনলাইনের ফানি কনটেন্ট আর দেশীয় কিছু ফান আয়োজন নিয়েই অনুষ্ঠানটি সাজানো হচ্ছে। বিশ্বে...