বিনোদন প্রতিবেদক ।
২২ জানুয়ারি ইত্তেফাক পত্রিকার বিনোদন বিভাগে ‘মাইলসের বিরুদ্ধে গীতিকার রনিমের স্বাক্ষর জালের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনটির প্রতিবাদ জানিয়েছে দেশের জনপ্রিয় ব্যান্ড মাইলস।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শনিবার মাইলস ব্যান্ডের পক্ষ থেকে হামিন আহমেদ স্বাক্ষরিত প্রতিবাদ লিপিতে বলা হয়, ২০১৭ সালে এসে রনিম কপিরাইট রেজিস্ট্রেশন নিয়ে মাইলসের বিরুদ্ধে স্বাক্ষর জালিয়াতির যে কথা বলেছে মূলত: সে গানটি ২০০৫-২০০৬ সালে রেকর্ড করা হয়েছে। সুতরাং, অসৎ উদ্দেশ্য ও হীনস্বার্থ চরিতার্থের জন্য রনিমের আনা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন ও অবমাননাকর। কোনরকম প্রমাণাদি ব্যতিরেকে শুধুমাত্র একজন ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে মাইলস ব্যান্ডের সঙ্গে কথা না বলেই প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে, যা সাংবাদিকতার নৈতিকতার পরিপন্থী বলে মনে করে মাইলস। ইত্তেফাকের মতো স্বনামধন্য একটি পত্রিকার কাছ থেকে এধরণের দায়িত্বহীন সাংবাদিকতা একেবারেই অপ্রত্যাশিত ও অত্যন্ত দু:খজনক।

বিবৃতিতে আরো বলা হয়, প্রকাশিত প্রতিবেদনে মাইলসের বিরুদ্ধে আনা অসত্য, ভিত্তিহীন, একতরফা ও অতিরঞ্জিত অভিযোগ মাইলস ব্যান্ডের দীর্ঘদিনের অর্জিত সুনাম ক্ষুণ্ণ করেছে।

প্রতিবেদকে বক্তব্য: ইত্তেফাকও বরাবরই মাইলসের সঙ্গে থাকতে আগ্রহী। যে প্রতিবেদনটি প্রকাশিত হয়েছে সেটি অনভিপ্রেত। তবে প্রতিবেদনটি কোন গুজব ছড়াতে বা মাইলসের সম্মানহানীর উদ্দেশ্য নিয়ে করা হয় নি। কেননা গীতিকার রনিমের ফেসবুক স্ট্যাটাস থেকে তথ্য নিয়ে নিউজটি করা হয়েছিল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/363.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/363-300x300.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । ২২ জানুয়ারি ইত্তেফাক পত্রিকার বিনোদন বিভাগে ‘মাইলসের বিরুদ্ধে গীতিকার রনিমের স্বাক্ষর জালের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনটির প্রতিবাদ জানিয়েছে দেশের জনপ্রিয় ব্যান্ড মাইলস।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শনিবার মাইলস ব্যান্ডের পক্ষ থেকে হামিন আহমেদ স্বাক্ষরিত প্রতিবাদ লিপিতে বলা হয়, ২০১৭ সালে এসে রনিম কপিরাইট রেজিস্ট্রেশন...