বিনোদন প্রতিবেদক ।

মুখে গোঁফ-দাড়ি রয়েছে, মাথায় টুপি। তবে কানে দুল! নাকে নথও রয়েছে। মাথায় টায়রা! চিনতে পারছেন এঁকে? অনেকটা রণবীর কাপূরের মতো দেখতে লাগছে? ঠিকই ধরেছেন। ইনি রণবীরই। তবে এই রূপে কেন!খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আসলে স্ন্যাপচ্যাট ফিল্টারের মাধ্যমে এই রূপ হয়েছে রণবীরের। তিনি নিজেই করেছেন এই কাণ্ড। তার পরই তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করছেন রণবীর। তার ফাকেই সেট থেকে এই কীর্তি করেছেন। এই ছবিতে রণবীরের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে।
ভারতীয় মিডিয়ার খবর, ছবিতে ‘ড্রাগন’ নামের এক সুপারহিরোর চরিত্রে অভিনয় করবেন রণবীর। যার হাতের তালু থেকে আগুন বেরোয়। এ ছাড়াও বিশেষ কিছু শক্তি রয়েছে ‘ড্রাগন’র।
 খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/611.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/611-300x300.jpgতালুকদার বাবুলবিনোদন
বিনোদন প্রতিবেদক । মুখে গোঁফ-দাড়ি রয়েছে, মাথায় টুপি। তবে কানে দুল! নাকে নথও রয়েছে। মাথায় টায়রা! চিনতে পারছেন এঁকে? অনেকটা রণবীর কাপূরের মতো দেখতে লাগছে? ঠিকই ধরেছেন। ইনি রণবীরই। তবে এই রূপে কেন!খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আসলে স্ন্যাপচ্যাট ফিল্টারের মাধ্যমে এই রূপ হয়েছে রণবীরের। তিনি নিজেই করেছেন এই কাণ্ড। তার পরই...