zj0rwbd5-290x171
জাতীয় পার্টির বৃহত্তর রংপুরের পাঁচ জেলা ও মহানগর কমিটির নেতাদের সঙ্গে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। রবিবার রংপুর নগরীর দর্শনাতে তার নিজ বাসভবন পল্লী নিবাসে এই সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের, জাতীয় পাটি রংপুর জেলা আহ্বায়ক মো. মোফাজ্জল হোসেন, সদস্য সচিব হোসেন মকবুল শাহারিয়ার আসিফ, জাতীয় পাটি রংপুর মহানগর আহ্বায়ক মো. মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এস এম ইয়াসীর, গাইবান্ধা জেলা জাতীয় পাটির সভাপতি আব্দুর রশিদ সরকার, সাধারণ সসম্পাদক মো. রাগীব হাসান চৌধুরী হাবুল, কুড়িগ্রাম জেলা জাতীয় পাটির আহ্বায়ক মো. মোস্তাফিজার রহমান, সদস্য সচিব মো. রেজাউল ইসলাম রেজা, নীলফামারী জেলা জাতীয় পাটির আহ্বায়ক শওকত চৌধুরী, সদস্য সচিব মো. সাজ্জাদ পারভেজ, কিশোরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. রশিদুল ইসলাম, লালমনিরহাট জাতীয় পাটির জেলা যুগ্ম-আহ্বায়ক মো. রোকন উদ্দিন বাবুল, জেলা নেতা মো. আবু তৈয়ব, মো. সোলেমান সামি প্রমুখ।

শুভ সমরাটজাতীয়
জাতীয় পার্টির বৃহত্তর রংপুরের পাঁচ জেলা ও মহানগর কমিটির নেতাদের সঙ্গে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। রবিবার রংপুর নগরীর দর্শনাতে তার নিজ বাসভবন পল্লী নিবাসে এই সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের, জাতীয় পাটি রংপুর...