ক্রীড়া প্রতিবেদক ।
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে চট্টগ্রাম পর্বের চতুর্থ ও টুর্নামেন্টের ২৮তম ম্যাচ জয়ের জন্য রংপুর রাইডার্সকে ১৭৭ রানের টার্গেট দিলো চিটাগং ভাইকিংস।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে ১৭৬ রান করে স্বাগতিক চিটাগং।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে চিটাগং-এর পক্ষে সর্বোচ্চ ৬৮ রান করেন দক্ষিণ আফ্রিকার ভ্যান জাইল। তার ৪০ বলের ইনিংসে ৩টি চার ও ৪টি ছক্কা ছিলো।

এছাড়া সৌম্য সরকার ৩০, আফগানিস্তানের নাজিবুল্লাহ জাদরান ২৫ ও জিম্বাবুয়ের সিকান্দার রাজা ২২ রান করেন। রংপুরের মাশরাফি, মালিঙ্গা, নাহিদুল, রুবেল ও পেরেরা ১টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর:

চিটাগং ভাইকিংস: ১৭৬/৭, ২০ ওভার (জাইল ৬৮, সৌম্য ৩০, নাহিদুল ১/৪)।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/832.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/832-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে চট্টগ্রাম পর্বের চতুর্থ ও টুর্নামেন্টের ২৮তম ম্যাচ জয়ের জন্য রংপুর রাইডার্সকে ১৭৭ রানের টার্গেট দিলো চিটাগং ভাইকিংস।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে ১৭৬ রান করে স্বাগতিক চিটাগং।...