নিজস্ব প্রতিবেদক ।
প্রাইভেট পড়ানোর কথা বলে এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়াল স্কুলের গণিত বিভাগের শিক্ষক আইয়ুব আলীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী এলাকার একটি বাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
পুলিশের ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখারুল ইসলাম বলেন, ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরপরই শিক্ষক আইয়ুবকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্তসহ শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

যৌন নিপীড়নের শিকার ওই শিক্ষার্থীর মায়ের অভিযোগ, গণিত শিক্ষক আইয়ুবের কাছে দশম শ্রেণিতে অধ্যায়নরত তার মেয়ে প্রাইভেট পড়তো। শারীরিক অসুস্থতার কারণে তার মেয়ে গত ১৭ ফেব্রুয়ারি প্রাইভেট পড়তে যেতে পারেনি। পেছনের পড়াশুনা পড়িয়ে দেয়ার জন্য মঙ্গলবার সকালে তার মেয়েকে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় ওই শিক্ষকের বাসায় যেতে বলা হয়। ওইদিন সকালে তার মেয়ে শিক্ষকের বাসায় যায়। ওই সময় শিক্ষকের বাসায় তার স্ত্রী-সন্তান না থাকায় তার মেয়েকে কুপ্রস্তাব দেন শিক্ষক। তাতে রাজি না হলে এক পর্যায়ে মেয়েকে যৌন নিপীড়ন করেন। তখন তার মেয়ে জোর করে শিক্ষকের ঘর থেকে বের হয়ে আসে। বিষয়টি কাউকে না জানাতে ওই শিক্ষক ভয় দেখায়। পরে মেয়ে বাসায় এসে কান্নাকাটি করে পুরো ঘটনা খুলে বললে পরিবারের সবার পরামর্শ নিয়ে যাত্রাবাড়ি থানায় রাতেই মামলা করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/DHARSON-51.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/DHARSON-51.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনএক্সক্লুসিভ
নিজস্ব প্রতিবেদক । প্রাইভেট পড়ানোর কথা বলে এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়াল স্কুলের গণিত বিভাগের শিক্ষক আইয়ুব আলীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী এলাকার একটি বাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পুলিশের ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার...