বিনোদন প্রতিবেদক ।
যোধপুর সেন্ট্রাল জেলে ধর্ষণের দায়ে পাঁচ বছরের কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আশারাম বাপুর সঙ্গে একই ওয়ার্ডে রাত কাটাতে চলেছেন কৃষ্ণসার হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ডের সাজা পাওয়া বলিউড তারকা সালমান খান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
যোধপুরের ডিআইজি (জেল) বিক্রম সিং জানিয়েছেন, জেলে বিশেষ নিরাপত্তা বিশিষ্ট ওয়ার্ডেই রাখা হবে সালমানকে। তবে তিনি কোনও বাড়তি সুবিধা পাবেন না। অন্য বন্দিদের মতোই খাবার দেওয়া হবে তাকে।

এর আগে এই মামলায় ১৯৯৮, ২০০৬ ও ২০০৭ সালে মোট ১৮ দিন যোধপুর সেন্ট্রাল জেলে কাটাতে হয়েছিল সালমানকে। তিনি তখন নোংরা টয়লেটের কথা জানিয়েছিলেন। আজ সে বিষয়ে প্রশ্ন করা হলে ডিআইজি জানিয়েছেন, সালমানকে যে ওয়ার্ডে রাখা হবে, সেখানকার টয়লেট ভাল।

দুই দশকের পুরনো কৃষ্ণসার হত্যা মামলায় বৃহস্পতিবার আদালত সাজা দেওয়ার পরেই সালমানকে হেফাজতে নেয় পুলিশ। গ্রেফতারি পরোয়ানা তৈরি করা হয়েছে। এই বলিউড তারকাকে জেলে নিয়ে যাওয়া হয়েছে। জামিন না পাওয়া পর্যন্ত তাকে সেখানেই থাকতে হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/35.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/35-300x300.jpgবাহাদুর বেপারীএক্সক্লুসিভ
বিনোদন প্রতিবেদক । যোধপুর সেন্ট্রাল জেলে ধর্ষণের দায়ে পাঁচ বছরের কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আশারাম বাপুর সঙ্গে একই ওয়ার্ডে রাত কাটাতে চলেছেন কৃষ্ণসার হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ডের সাজা পাওয়া বলিউড তারকা সালমান খান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। যোধপুরের ডিআইজি (জেল) বিক্রম সিং জানিয়েছেন, জেলে বিশেষ নিরাপত্তা বিশিষ্ট ওয়ার্ডেই...