বিশেষ প্রতিবেদক ।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় যে বৈপ্লবিক পরিবর্তন হচ্ছে তা ধীরে ধীরে দৃশ্যমান হতে শুরু করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সারা দেশে ফ্লাইওভার, ওভার ব্রিজ হচ্ছে। নানা উন্নয়নমূলক কাজ হচ্ছে। এসব অব্যাহত থাকবে। কোনো অপশক্তি এই উন্নয়নের ধারা বন্ধ করতে পারবে না।

আজ রবিবার রাজধানীর শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুলের সামনে আন্ডারপাস উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শিক্ষার্থীদের সচেতন হয়ে সড়ক পারাপার হতে হবে। নগরে এখন ৩৪টি ফুটওভার ব্রিজ আছে কিন্তু ৪টিও ব্যবহার হচ্ছে না। তাই সবাইকে অনুরোধ করবো ফ্লাইওভারব্রিজ-আন্ডারপাস ব্যবহার করতে হবে।

এ সময় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদসহ বেসামরিক ও সামরিক শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই জাবালে নূর পরিবহনের একটি বাসের ধাক্কায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী দিয়া খানম মিম ও আবদুল করিম রাজীব ঘটনাস্থলেই নিহত হয়। পরে কলেজ সংলগ্ন সড়কে আন্ডারপাস নির্মাণের ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/914.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/914-300x300.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় যে বৈপ্লবিক পরিবর্তন হচ্ছে তা ধীরে ধীরে দৃশ্যমান হতে শুরু করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সারা দেশে ফ্লাইওভার, ওভার ব্রিজ হচ্ছে। নানা উন্নয়নমূলক কাজ হচ্ছে। এসব অব্যাহত থাকবে। কোনো অপশক্তি এই উন্নয়নের ধারা...