বিনোদন প্রতিবেদক ।
৫ বছরের সাজা ঘোষণা করা হয়েছে সালমানের। যদি বেশ কয়েকটি ভারতীয় প্রথমে দুই বছরের সাজার খবর প্রকাশ করে। এমনকী তাঁকে জেলে যেতে হবে না মর্মে জানায়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তবে জানা গেল শুধু ৫ বছরের জেলই নয় সেই সঙ্গে তাঁকে ১০ হাজার টাকা জরিমানাও দিতে হবে। আর কিছুক্ষণের মধ্যেই সালমানকে যোধপুর সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হবে বলে খবর পাওয়া যাচ্ছে।

এদিকে কৃষ্ণসার হত্যা মামলার রায় ঘোষণার আগের দিনই যোধপুরে পৌঁছন সালমান খান। মনের জোর বাড়াতে সালমানের সঙ্গেই রয়েছেন তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং অর্পিতা খান শর্মা। কিন্তু, কৃষ্ণসার হত্যা মামলায় সালমান আজ দোষী সাব্যস্ত হওয়ার পর পরই ভেঙে পড়েন আলভিরা। আদালতের মধ্যেই থমকে দাঁড়িয়ে থাকেন তিনি। শুধু তাই নয়, সালমান খানকে দোষী সাব্যস্ত করার পর নাকি কান্নায় ভেঙেও পড়েন আলভিরা। তবে সলমনের ওপর বোন অর্পিতা খান শর্মা এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

সালমানের জেলে যেতে হলে বন্ধ হয়ে যাবে ‘রেস থ্রি’-র শুটিং। পাশাপাশি ‘ভরত’ এবং কিটি’-র শুটিংও বন্ধ হয়ে যাবে। পাশাপাশি ‘দাস কা দম’, ‘বিগ বস ১২’-এর সঞ্চালনায়ও এবার আর সালমানকে দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে। সবকিছু মিলিয়ে এই মুহূর্তে প্রায় ৫০০ কোটি ক্ষতির মুখে বলিউড।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/81.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/81-300x252.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । ৫ বছরের সাজা ঘোষণা করা হয়েছে সালমানের। যদি বেশ কয়েকটি ভারতীয় প্রথমে দুই বছরের সাজার খবর প্রকাশ করে। এমনকী তাঁকে জেলে যেতে হবে না মর্মে জানায়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তবে জানা গেল শুধু ৫ বছরের জেলই নয় সেই সঙ্গে তাঁকে ১০ হাজার টাকা...