বিনোদন প্রতিবেদক ।
সিনেমার প্রয়োজনে অভিনেতা-অভিনেত্রীদের নানা স্থানে থাকতে হয়। চরিত্রের সঙ্গে খাপ খাইয়ে নিতে অনেক সময় চলা-ফেরা ও আচার আচরণেও আসে পরিবর্তন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
কখনো রুপালি শহরের শ্যুটিং আবার কখনো ঘন জঙ্গলে। সম্প্রতি শ্রী নারায়ণ সিং পরিচালিত ‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমার শ্যুটিং শুরু হয়েছে।

সিনেমাটিতে অভিনয় করেছেন বলিউডের দুই জনপ্রিয় অভিনয়শিল্পী শহিদ কাপুর ও শ্রদ্ধা কাপুর। ভারতের উত্তরাখন্ডে পুরোদমে চলছে এর শুটিং। কিন্তু মজার বিষয়, শুটিংয়ের জন্য পাঁচ তারকা হোটেল ছেড়ে কুঁড়েঘরে থাকছেন শহিদ-শ্রদ্ধা।

জানা গেছে, ‘প্রযোজকরা প্রাথমিক পর্যায়ে পাঁচ তারকা হোটেলে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে দেখলেন সবচেয়ে কাছের হোটেলটি দেহরাদুনে। কিন্তু শুটিং লোকেশন থেকে দেহরাদুনে গাড়ি চালিয়ে যেতে তিন ঘণ্টা সময় লাগবে। পরবর্তী সময়ে শহিদ কাপুর ও প্রযোজক মিলে গ্রামের কুঁড়েঘরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। পরবর্তী সময়ে এ ব্যাপারে শ্রদ্ধার মতামত জানতে চাওয়া হলে তিনিও এক মুহুর্তেই রাজি হয়ে যান।’

সূত্রটি আরো জানায়, শহিদ স্থানীয় মানুষের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন কারণ সেখানকার মানুষের ভাষা শিখতে পারবেন। এতে করে তাদের চরিত্রটি ফুটিয়ে তুলতে সাহায্য করবে।

টি সিরিজের প্রযোজনায় সিনেমাটিতে শহিদ-শ্রদ্ধা ছাড়াও অভিনয় করছেন ইয়ামি গৌতম। চলতি বছর আগস্টে এটি মুক্তির কথা রয়েছে। ডেকান ক্রনিকল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/931.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/931-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । সিনেমার প্রয়োজনে অভিনেতা-অভিনেত্রীদের নানা স্থানে থাকতে হয়। চরিত্রের সঙ্গে খাপ খাইয়ে নিতে অনেক সময় চলা-ফেরা ও আচার আচরণেও আসে পরিবর্তন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কখনো রুপালি শহরের শ্যুটিং আবার কখনো ঘন জঙ্গলে। সম্প্রতি শ্রী নারায়ণ সিং পরিচালিত 'বাত্তি গুল মিটার চালু' সিনেমার...