নিজস্ব প্রতিবেদক ।
বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, জাতীয় ঐক্য প্রক্রিয়া শুরুর যারা উদ্যোগ নিয়েছেন তাদেরকে শুভেচ্ছা জানাই। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আমরা অনেকদিন ধরে বলে আসছি জাতীয় ঐক্য ছাড়া এই স্বৈরাচার সরকারকে অপসারণ করা সম্ভব নয়। আজ সেই জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত হওয়ার পথে। তিনি বলেছেন, তাই বর্তমান জালিম সরকারের পতনে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সাথে থাকবে বিএনপি।

আজ শনিবার ঢাকা মহানগর নাট্যমঞ্চে ‘জাতীয় ঐক্য প্রক্রিয়া’র নাগরিক সমাবেশে তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, আমরা আসা করছি অচিরেই জাতীয় ঐক্য প্রক্রিয়া আরো সুসংগঠিত হবে এই স্বৈরাচার সরকারকে সরিয়ে দেওয়ার জন্য। এই জালিম সরকারকে সরিয়ে দেওয়ার জন্য যে কোনো আন্দোলনে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সাথে থাকবে বিএনপি।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে, ইভিএম বাতিল করতে হবে, নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার আজকের এই দিনটিকে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য ‘নতুন মাইলফলক নতুন যাত্রা’ বলেও মন্তব্য করেন তিনি।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় পার্টির (কাজী জাফর) নেতা মোস্তফা জামাল হায়দার, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর আহমেদ, নাশনাল পিপলস পার্টির (এনপিপি) সভাপতি মোস্তফা জামান, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক হারুন চৌধুরী, সোনার বাংলা পার্টির আবদুর নূর, গণদল সভাপতি গোলাম মাওলা চৌধুরীসহ অন্যরা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/516.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/516-300x254.jpgশুভ সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, জাতীয় ঐক্য প্রক্রিয়া শুরুর যারা উদ্যোগ নিয়েছেন তাদেরকে শুভেচ্ছা জানাই। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আমরা অনেকদিন ধরে বলে আসছি জাতীয় ঐক্য ছাড়া এই স্বৈরাচার সরকারকে অপসারণ করা সম্ভব নয়। আজ সেই জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত হওয়ার...