bnp-logo_162540
‘জাতীয়তাবাদী যুব মহিলা দল’ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। বুধবার সকালে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলনে এ সংগঠনের ঘোষণা দেওয়া হয়।

সানজানা চৈতিকে সভাপতি ও হাসিনা মোর্শেদ কাকলীকে সাধারণ সম্পাদক করে এ সংগঠনের ১৫১ সদস্যের প্রস্তাবিত কমিটি ঘোষণা করা হয়।

হাসিনা মোর্শেদ কাকলী সংবাদ সম্মেলনে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুব মহিলা দল গঠন করলেও কালের পরিক্রমায় তা হারিয়ে যায়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপতি আফরোজা আক্তারা বেবী, ফৌজিয়া সোহেলী, নাজমা আক্তার, পাপিয়া জাহিদ, সোহেলী সুলতানা প্রমুখ।

এদিকে যুব মহিলা দল সম্পর্কে কিছুই জানেন না বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান বিএনপির সহ-মহিলাবিষয়ক সম্পাদক ও মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা। তিনি বলেন, যুব মহিলা দল গঠনের কোনো উদ্যোগ এ মুহূর্তে বিএনপিতে নেই।

বিএনপির সহদফতর সম্পাদক আসাদুল করিম শাহীন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেছেন, দলের গঠনতন্ত্রে যুব মহিলা দল বলে কিছুর অসিস্তিত্ব নেই। এ ধরনের সংগঠনের সঙ্গে বিএনপির কোনো স্তরের কেউ জড়িত থাকলে দল থেকে বহিষ্কার করা হতে পারে বলেও জানান তিনি।

হীরা পান্নাশেষের পাতা
'জাতীয়তাবাদী যুব মহিলা দল' নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। বুধবার সকালে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলনে এ সংগঠনের ঘোষণা দেওয়া হয়। সানজানা চৈতিকে সভাপতি ও হাসিনা মোর্শেদ কাকলীকে সাধারণ সম্পাদক করে এ সংগঠনের ১৫১ সদস্যের প্রস্তাবিত কমিটি ঘোষণা করা হয়। হাসিনা মোর্শেদ কাকলী সংবাদ সম্মেলনে ক্রাইম রিপোর্টার...