51605_181_104419
ময়মনসিংহে মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধ মামলার আসামি হাজী আমজাদ আলী (৯০) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন।

শুক্রবার বিকেল ৫টায় হাসপাতালের হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন বিভাগের মেডিকেল অফিসার ওয়াহিদ আহমেদ।

মৃত আমজাদ আলী ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার নাওগাঁও গ্রামের ফজর আলীর ছেলে।

এর আগে, গত ১২ আগস্ট ময়মনসিংহ থেকে পুলিশভ্যানে করে ঢাকা নিয়ে আসার সময় গাজীপুরে সড়ক দুর্ঘটনায় আহত হন আমজাদ আলী। এসময় তাকে উদ্ধার করে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসা শেষে ২৬ আগস্ট তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। পরদিন আবারও তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত ১০ আগস্ট আমজাদ আলীকে তার নিজ বাসা থেকে আটক করে ফুলবাড়িয়া থানা পুলিশ। পরের দিন তাকে মানবতাবিরোধী অপরাধ মামলায় গ্রেফতার দেখানো হয়।

তুনতুন হাসানআইন-আদালত
ময়মনসিংহে মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধ মামলার আসামি হাজী আমজাদ আলী (৯০) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। শুক্রবার বিকেল ৫টায় হাসপাতালের হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন বিভাগের মেডিকেল অফিসার ওয়াহিদ আহমেদ। মৃত আমজাদ আলী ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার নাওগাঁও...