1440057866
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে দুর্বৃত্তদের গুলিতে শহীদুল আলম (৫৪) নামে বাংলাদেশি বংশোদ্ভূত এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (১৯ আগস্ট) রাত ১০টার দিকে (বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে) ফ্লোরিডার অরল্যান্ডো শহরে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত শহীদুল আলম অরল্যান্ডো শহরে একটি মুদি দোকান চালাতেন। তার বাড়ি গোপালগঞ্জের ব্যাংকপাড়ায়। শহীদুলের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

তার ভাগ্নে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূইয়া মাহবুব হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বুধবার রাতে দোকান থেকে গাড়ি নিয়ে বাসায় ফেরার সময় অজ্ঞাত দুর্বৃত্তরা শহীদুলকে গুলি করে হত্যা করে।

ভূইয়া মাহবুব আরও জানান, শহীদুলের বাবা আবদুল কাইউম পুলিশ কর্মকর্তা ছিলেন। প্রায় ১২ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে স্নাতকোত্তর শহীদুল।

তুনতুন হাসানপ্রবাস জীবন
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে দুর্বৃত্তদের গুলিতে শহীদুল আলম (৫৪) নামে বাংলাদেশি বংশোদ্ভূত এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (১৯ আগস্ট) রাত ১০টার দিকে (বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে) ফ্লোরিডার অরল্যান্ডো শহরে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত শহীদুল আলম অরল্যান্ডো শহরে একটি মুদি দোকান চালাতেন। তার বাড়ি গোপালগঞ্জের ব্যাংকপাড়ায়। শহীদুলের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তার...