Brammoman
অবৈধভাবে স্থাপনের অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত যাত্রাবাড়ী পার্কের ভেতরে আওয়ামী লীগের কার্যালয় উচ্ছেদ করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

দক্ষিণ সিটি করপোরেশনের দু’টি ভ্রাম্যমাণ আদালত বুধবার দুপুর ১২টার দিকে এ উচ্ছেদ অভিযান চালায়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা খালিদ মাহমুদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, সিটি করপোরেশনের সম্পত্তির মধ্যে অবৈধভাবে দখল দেওয়া যে কোনো স্থাপনা উচ্ছেদ করা আমাদের একটি রুটিন ওয়ার্ক। এর অংশ হিসেবেই যাত্রাবাড়ী পার্কের মধ্যে রুলিং পার্িটর একটি রাজনৈতিক কার্যালয় আমরা উচ্ছেদ করেছি।

তিনি বলেন, এর আগে আমরা বেশ কয়েকবার তাদের স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নোটিশ দিয়েছি। বার বার নোটিশ করার পরও তারা যখন স্থাপনা সরিয়ে নেয়নি, তখন আমরা এই অভিযান চালাতে বাধ্য হয়েছি।

সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ ও দেবেন্দ্র নাথের নেতৃত্বে দুটি ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করেন। এ সময় তাদের সঙ্গে কয়েক প্লাটুন পুলিশও উপস্থিত ছিল।

হীরা পান্নাশেষের পাতা
অবৈধভাবে স্থাপনের অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত যাত্রাবাড়ী পার্কের ভেতরে আওয়ামী লীগের কার্যালয় উচ্ছেদ করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। দক্ষিণ সিটি করপোরেশনের দু’টি ভ্রাম্যমাণ আদালত বুধবার দুপুর ১২টার দিকে এ উচ্ছেদ অভিযান চালায়। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা খালিদ মাহমুদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, সিটি...