যশোর শহরের পুরাতন কসবা এলাকার একটি বাড়ি থেকে নিষিদ্ধ জঙ্গী সংগঠন হিজবুত তাহরীরের আঞ্চলিক কমান্ডার তানজীব আহমেদ ওরফে আশরাফুলকে (২২) আটক করেছে পুলিশ। আটকের সময় তার কাছ থেকে হিজবুত তাহরীরের লিফলেট, ম্যাগজিন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

সোমবার বেলা সাড়ে ১১টায় যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান প্রেস ব্রিফিং করে তানজীব আহমেদ ওরফে আশরাফুলকে আটকের বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, সোমবার ভোরে শহরের পুরাতন কসবা এলাকার একটি বাড়ি থেকে আটকের সময় তার কাছ থেকে হিজবুত তাহরীরের লিফলেট, ম্যাগজিন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। ল্যাপটপে আন্তর্জাতিক জঙ্গী সংগঠন আইএস ও হিজবুত তাহরীরের অনলাইন সম্মেলনের ভিডিও ফুটেজ রয়েছে।

আটক তানজীব শহরের পুরাতন কসবা শহীদ মশিউর রহমান সড়কের আব্দুল আজিজের ছেলে ও সরকারি সিটি কলেজের অনার্সের ছাত্র।

পুলিশ সুপার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গত ৪ সেপ্টেম্বর নিষিদ্ধ জঙ্গী সংগঠন হিজবুত তাহরীরের অনলাইন সম্মেলনের পর সারা দেশেই এর ওপর বিশেষ নজরদারি শুরু হয়। এরপর পুলিশ হেডকোয়ার্টারের কারিগরি সহযোগিতায় জঙ্গী সদস্য তানজীব আহমেদ ওরফে আশরাফুলকে তার বাড়ি থেকে আটক করা হয়।

তাহসিনা সুলতানাশেষের পাতা
যশোর শহরের পুরাতন কসবা এলাকার একটি বাড়ি থেকে নিষিদ্ধ জঙ্গী সংগঠন হিজবুত তাহরীরের আঞ্চলিক কমান্ডার তানজীব আহমেদ ওরফে আশরাফুলকে (২২) আটক করেছে পুলিশ। আটকের সময় তার কাছ থেকে হিজবুত তাহরীরের লিফলেট, ম্যাগজিন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। সোমবার বেলা সাড়ে ১১টায় যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান প্রেস ব্রিফিং করে...