অনলাইন ডেস্ক।
যশোরের অভয়নগরে শুক্রবার দিবগত রাতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। তাদের কাছ থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতরা হলেন- উপজেলার নওয়াপাড়া গ্রামের কাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭), একই গ্রামের আবদুল বারিক শেখের ছেলে হাবিবুর রহমান (৩৮) ও আবদুস সাত্তার কাঁসারীর ছেলে মিলন কাঁসারী (৪০)।

র‍্যাব-৬ এর লেফটেন্যান্ট কমান্ডার জাহিদ জানান, রমজানে পবিত্রতা রক্ষার জন্য সরকারের নির্দেশে মাদকব্যবসা রোধে অভিযান পরিচালিত হচ্ছে। এর ধারাবাহিকতায় অভয়নগরের নোয়াপাড়া এলাকায় চেকপোস্ট বসায় র‍্যাব। শুক্রবার দিবগত রাতে ২টা ৩০ মিনিটের দিকে একটি মোটরসাইকেলে তিনজন যাচ্ছিলেন। তাদের সন্দেহ হলে থামতে বলা হয়। তল্লাশিকালে তাদের কাছ থেকে ফেন্সিডিল ও অস্ত্র-গুলি পাওয়া যায়। এসময় পেছন থেকে আরেকটি মোটরসাইকেলে আসা কয়েকজন গুলি চালায়। আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালায়। গুলিতে র‍্যাবের তিন সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ তিন মাদকব্যবসায়ীকে উদ্ধার করা হয়। তাদের উপজেলা স্বাস্থকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/05/3-copy.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/05/3-copy-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
অনলাইন ডেস্ক। যশোরের অভয়নগরে শুক্রবার দিবগত রাতে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' তিন মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। তাদের কাছ থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতরা হলেন- উপজেলার নওয়াপাড়া গ্রামের কাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭), একই গ্রামের আবদুল বারিক শেখের ছেলে হাবিবুর রহমান...