ক্রীড়া প্রতিবেদক ।
কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ম্যাচটি কার্যত রূপ নিয়েছে সেমিফাইনালে। কারণ যে দল জিতবে সেই দল সরাসরি ফাইনালে খেলবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

টুর্নামেন্টে তিন জয়ে সবার আগে ফাইনালে উঠে গেছে ভারত। একটি করে ম্যাচ জিতেছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। বাঁচা-মরার ম্যাচের আগে বাংলাদেশ দলে ফিরেছে সাকিব আল হাসান।

ম্যাচে জিততে সেরা একাদশ সাজাবে বাংলাদেশ। আজকের সম্ভাব্য একাদশ-তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সাব্বির রহামন, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসাইন ও আবু দায়দার রনি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/316.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/316-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ম্যাচটি কার্যত রূপ নিয়েছে সেমিফাইনালে। কারণ যে দল জিতবে সেই দল সরাসরি ফাইনালে খেলবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। টুর্নামেন্টে তিন জয়ে সবার আগে ফাইনালে উঠে গেছে ভারত। একটি করে...