বিশেষ প্রতিবেদক ।
মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিবেরা এখন থেকে মোবাইল কেনার জন্য ৭৫ হাজার টাকা করে পাবেন। আগে পেতেন ১৫ হাজার টাকা। সেই সাথে তাদের মোবাইল বিলও পরিশোধ করবে সরকার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের এসব তথ্য জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সচিবালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। উপরোক্ত বিধান যুক্ত করে ‘সরকারি টেলিফোন, সেলুলার, ফ্যাক্স ও ইন্টারনেট নীতিমালা ২০১৮’ এর খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা।

মোহাম্মদ শফিউল আলম বলেন, আগের নীতিমালায় মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিবদের মোবাইল কেনার জন্য ১৫ হাজার টাকা বরাদ্দ ছিল। এবার তা বাড়িয়ে ৭৫ হাজার টাকা করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/05/1-copy2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/05/1-copy2-300x300.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিবেরা এখন থেকে মোবাইল কেনার জন্য ৭৫ হাজার টাকা করে পাবেন। আগে পেতেন ১৫ হাজার টাকা। সেই সাথে তাদের মোবাইল বিলও পরিশোধ করবে সরকার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের...