আন্তর্জাতিক ডেস্ক ।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অরুণাচল সফরের তীব্র বিরোধিতা করেছে চীন। গতকাল বৃহস্পতিবার অরুণাচলে যান প্রধানমন্ত্রী মোদী। রাজধানী ইটানগরে তিনি জনসভাও করেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
অরুণাচলে মোদীর এই জনসভাতেই বেজায় চটেছে বেইজিং। চীনের সঙ্গে সুসম্পর্ক চাইলে অরুণাচল এড়িয়ে চলুক ভারতীয় নেতারা এমনই বার্তাই দিয়েছে বেইজিং।

চীনা পররাষ্ট্রমন্ত্রণালয়ের মুখপাত্র গেং শুয়াং বলেছেন, চীন-ভারত সীমান্তের প্রশ্নে চীনের অবস্থান ধারাবাহিক এবং স্পষ্ট। তার কথায়, তথাকথিত অরুণাচল প্রদেশকে চীন কোনোদিনই স্বীকৃতি দেয়নি এবং ওই বিতর্কিত এলাকায় ভারতীয় নেতার সফরের তীব্র বিরোধিতা করা হচ্ছে। শুধু মৌখিক বিরোধিতা করে বা বিবৃতি দিয়েই যে বেইজিং ক্ষান্ত থাকবে না, তাও বুঝিয়ে দিয়েছেন শুয়াং। ভারতীয় কর্তৃপক্ষের কাছে অত্যন্ত কঠোর বিরোধিতা নথিবদ্ধ করানো হবে বলে তিনি জানিয়েছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : আনন্দবাজার পত্রিকা

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/725.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/725-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অরুণাচল সফরের তীব্র বিরোধিতা করেছে চীন। গতকাল বৃহস্পতিবার অরুণাচলে যান প্রধানমন্ত্রী মোদী। রাজধানী ইটানগরে তিনি জনসভাও করেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অরুণাচলে মোদীর এই জনসভাতেই বেজায় চটেছে বেইজিং। চীনের সঙ্গে সুসম্পর্ক চাইলে অরুণাচল এড়িয়ে চলুক ভারতীয় নেতারা এমনই বার্তাই...