বিনোদন প্রতিবেদক ।
সাত দিনে ২০০ কোটি রুপি আয় করেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। আর এই ছবিটি ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সম্মান জানাতেই তৈরি করা হয়েছে, দাবি করেছেন নির্মাতা নিজেই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ভারতীয় মিডিয়া বলছে, সালমান-ক্যাটরিনার এই ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, কীভাবে এই ছবির অনুপ্রেরণা পেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে। ছবির এই বিরাট সাফল্য প্রধানমন্ত্রীকে উৎসর্গ করেছেন তিনি।
আলি জানিয়েছেন, ২০১৪-এ যেভাবে মোদী সরকার ইরাকে আইসিসের কবল থেকে ৪৬ জন ভারতীয় নার্সকে রক্ষা করেছিল, সেই ঘটনা থেকে অনুপ্রেরণা নিয়ে এই ছবি তৈরি করেছেন তিনি। বিশেষ করে প্রধানমন্ত্রীর ভূমিকায় উদ্বুদ্ধ হয়েছিলেন তিনি।

নির্মাতা বলেন, সেই সময় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালকে সঙ্গে নিয়ে ১০ দিন একটানা কাজ করেছিলেন মোদী। ইরাক থেকে সব ভারতীয় নার্সকে উদ্ধার করিয়ে এনেছিলেন তিনি। ঘটনাটি আমায় অনুপ্রাণিত করে। আমি কাহিনি লিখতে শুরু করি। সেটাই রূপ নেয় টাইগার জিন্দা হ্যায়-তে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/9.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/9-300x300.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । সাত দিনে ২০০ কোটি রুপি আয় করেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। আর এই ছবিটি ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সম্মান জানাতেই তৈরি করা হয়েছে, দাবি করেছেন নির্মাতা নিজেই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ভারতীয় মিডিয়া বলছে, সালমান-ক্যাটরিনার এই ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, কীভাবে এই...