image_269759.jsthc2ryr9cy
মেয়েদের সঙ্গে সেলফি তুলতে খুব ভালো লাগে বলে জানালেন হুসেইন মুহম্মদ এরশাদ। রাজধানীতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল পরিদর্শন করতে গিয়ে এ কথা জানান প্রধামন্ত্রীর বিশেষ দূত।

রাজনৈতিক জীবন অস্থির হলেও সাজানো গোছানো দৈনন্দিন জীবন কাটান সাবেক এই রাষ্ট্রপতি। জীবনকে নিয়ম-শৃঙ্খলার মধ্যে রাখতে ভালোবাসেন তিনি। পোশাক-আশাক বা গেটআপ সবকিছুতেই বাড়ি থেকে বাইরে সব সময় ফিটফাট।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, সেলফি তুলতে আমার ভালো লাগে। বিশেষ করে সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে আমার খুব ভালো লাগে। যেখানেই আমি যাই না কেনো মেয়েরা আমার সঙ্গে সেলফি তুলে। আমারও বেশ ভালো লাগে। ব্যাপারটা উপভোগ করি।

এরশাদ বললেন, সব সময় হালফ্যাশনে চলতে পছন্দ করেন তিনি। গ্ল্যামারাস লুক তার জন্মগত যাকে তিনি নিজেই আরো আকর্ষণীয় করেছেন তার স্মার্টনেসে। একই সঙ্গে আবার দীর্ঘতম সময় একটি র‍াজনৈতিক দলের প্রধান থাকার রেকর্ডও গড়েছেন এরশাদ।

এরশাদ ওই টেলিভিশন চ্যানেলকে বলেন, আমি প্রতিদিন ভোর ৫টায় ঘুম থেকে উঠি। এরপর কিছুক্ষণ হাঁটাহাটি করার পর আমার জিম ট্রেইনার আসে। তার কাছে জিম করি। জিম করার পর গোসল করে নিই। এরপর গ্রিন টি খাই আর খবরের কাগজ পড়ি।

পোশাকের মধ্যে স্যুট পরতে বেশি ভালো লাগে। এ ছাড়া কোনো অনুষ্ঠানে গেলে পাঞ্জাবি পরতে ভালো লাগে। রংয়ের ক্ষেত্রে নীল রংটাই পছন্দ।

শুভ সমরাটজাতীয়
মেয়েদের সঙ্গে সেলফি তুলতে খুব ভালো লাগে বলে জানালেন হুসেইন মুহম্মদ এরশাদ। রাজধানীতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল পরিদর্শন করতে গিয়ে এ কথা জানান প্রধামন্ত্রীর বিশেষ দূত। রাজনৈতিক জীবন অস্থির হলেও সাজানো গোছানো দৈনন্দিন জীবন কাটান সাবেক এই রাষ্ট্রপতি। জীবনকে নিয়ম-শৃঙ্খলার মধ্যে রাখতে ভালোবাসেন তিনি। পোশাক-আশাক বা গেটআপ সবকিছুতেই বাড়ি থেকে...