আদালত প্রতিবেদক ।
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের মেয়াদ ১৫ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে হাইকোর্ট। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের ডিভিশন বেঞ্চ আজ বৃহস্পতিবার এ আদেশ দেয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করেন তার আইনজীবী বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল। আদালত আবেদন মঞ্জুর করে উপরোক্ত আদেশ দেয়।

অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের সাজা দেয় বিশেষ আদালত-৫। ওই সাজার রায়ের বিরুদ্ধে তিনি আপিল করেন। হাইকোর্টে ওই আপিলের ওপর শুনানি চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/310.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/310-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
আদালত প্রতিবেদক । জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের মেয়াদ ১৫ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে হাইকোর্ট। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের ডিভিশন বেঞ্চ আজ বৃহস্পতিবার এ আদেশ দেয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করেন তার আইনজীবী...