নারায়ণগঞ্জ প্রতিনিধি ।
রাজধানীর ধানমণ্ডিস্থ ল্যাবএইড স্পেশালাইজড কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াত আইভির চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তীকে প্রধান করে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের অন্যান্য সদস্যরা হলেন- অধ্যাপক ডা. আ ফ ম সোহরাবুজ্জামান, অধ্যাপক ডা. আবদুজ জাহের, অধ্যাপক ডা. মাহবুবুর রহমান ও অধ্যাপক অরুণ কুমার শর্মা।

অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ব্রেনের বা হার্টের রক্ত চলাচল ব্যাহত হবার কারণে অথবা অন্য নানা কারণে যে কেউ আচমকা অজ্ঞান হয়ে যেতে পারে। মেয়র আইভির ক্ষেত্রেও এমন কিছু ঘটেছে যাকে বলে ‘সিনকোপি’। ইতিমধ্যে নানা পরীক্ষা নিরীক্ষায় মেয়র সেলিনা হায়াত আইভির হৃদযন্ত্রে তেমন কোনো সমস্যা (কার্ডিয়াক প্রব্রেম) পাওয়া যায়নি। তবে মস্তিষ্কে কোনো আঘাত পেয়েছেন কি না তা জানতে এখন সিটি স্ক্যান করা হবে।

অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াত আইভি ল্যাবএইডের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ১৬ নম্বর বেডে ভর্তি আছেন। আগামী ৪৮ ঘণ্টা তাঁকে অবজারভেশনে রাখা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নগর ভবনে কয়েকজন সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন মেয়র আইভি। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কথা বলতে পারছিলেন না। পরে বমি করা শুরু করেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে পাঠানো হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/644.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/644-300x263.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নারায়ণগঞ্জ প্রতিনিধি । রাজধানীর ধানমণ্ডিস্থ ল্যাবএইড স্পেশালাইজড কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াত আইভির চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তীকে প্রধান করে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের অন্যান্য সদস্যরা হলেন- অধ্যাপক ডা. আ...