1437902433
নির্বাচিত হওয়ার তিনমাস পর চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন আওয়ামী লীগ নেতা আ জ ম নাছির উদ্দিন। রবিবার সিটি করপোরেশন ভবনের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ হোসেনের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

গত ২৮ এপ্রিল সিটি নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক আ জ ম নাছির হাতি প্রতীক নিয়ে জয়ী হন। গত ৬ মে ঢাকায় তিনি শপথ নেন। কিন্তু চট্টগ্রাম সিটি করপোরেশনের আগের মেয়র ও কাউন্সিলরদের ২৫ জুলাই পর্যন্ত মেয়াদ থাকায় এতোদিন তিনি দায়িত্ব নিতে পারেননি।

২০১০ সালের জুন মাসে আগের নির্বাচন হলেও নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ওই বছরের ২৫ জুলাই শপথ নেন। মেয়র ও ওয়ার্ড কাউন্সিররা দায়িত্ব নেয়ার প্রথম সভা থেকে পরবর্তী পাঁচ বছর মেয়াদ থাকে তাদের।

নাছিরের সঙ্গে দায়িত্ব নেন ৪১ জন ওয়ার্ড কাউন্সিলর এবং সংরক্ষিত নারী ওয়ার্ডের ১৪ জন কাউন্সিলর।

সুরুজ বাঙালীস্বদেশের খবর
নির্বাচিত হওয়ার তিনমাস পর চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন আওয়ামী লীগ নেতা আ জ ম নাছির উদ্দিন। রবিবার সিটি করপোরেশন ভবনের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ হোসেনের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন। গত ২৮ এপ্রিল সিটি নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক...