boat-down_305825
মেহেরপুরের মুজিবনগর উপজেলার রসিকপুরে ভৈরব নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে লাশ দু’টি উদ্ধার করা হয়।
উদ্ধার কর্মীরা জানান, লাশ দু’টি একে অপরকে জড়িয়ে ধরে ছিল। ঘটনাস্থল থেকে একশ’ গজ ভাটিতে দুই স্কুল ছাত্রীর মরদেহ খুঁজে পায় ডুবুরিরা।
রোববার বেলা ৩টার দিকে রসিকপুর খেয়া ঘাটে নৌকাডুবির ঘটনাটি ঘটে। স্কুল থেকে বাড়ি ফেরার জন্য ২৫ জন স্কুল শিক্ষার্থী ওই নৌকায় নদী পার হচ্ছিল। কিন্তু বাড়ি ফেরা হয়নি রসিকপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে তানিয়া (১৩) ও হাশেম আলির মেয়ে ববিতার (১২)। ২৫ জনের মধ্যে ২৩ জন তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ হয়ে যায় এই দুই স্কুল ছাত্রী।

সোমবার সকালে তাদের লাশ উদ্ধারের পর চারদিকে শুরু হয় শোকের মাতম। পরিবারের সদস্য ও প্রতিবেশিদের কান্নায় বাতাস ভারি হয়ে ওঠে।
নৌকাডুবির পর এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা গতকাল সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চালিয়ে কোন খোঁজ না পাওয়ায় খুলনা থেকে ডুবুরি আনা হয়। আজ তারা তানিয়া ও ববিতার মরদেহ উদ্ধার করে।
উদ্ধার কর্মীরা জানায়, ঘটনাস্থল থেকে একশ’ গজ ভাটিতে লাশ দু’টি পাওয়া যায়। তারা পরস্পর পরস্পরকে জড়িয়ে ধরে ছিল।

বাহাদুর বেপারীঅন্যান্য
মেহেরপুরের মুজিবনগর উপজেলার রসিকপুরে ভৈরব নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে লাশ দু’টি উদ্ধার করা হয়। উদ্ধার কর্মীরা জানান, লাশ দু’টি একে অপরকে জড়িয়ে ধরে ছিল। ঘটনাস্থল থেকে একশ’ গজ ভাটিতে দুই স্কুল ছাত্রীর মরদেহ খুঁজে পায় ডুবুরিরা। রোববার বেলা ৩টার...