rajib-07_110314
মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে আগামীকাল বুধবার সারা দেশে ছাত্র ধর্মঘটের ডাক দিয়েছে প্রগতিশীল ছাত্রজোট। মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ ধর্মঘটের ডাক দেন জোটের সমন্বয়ক ইমরান হাবিব রুমন।

অন্যদিকে একই দাবিতে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করেছে মেডিকেল ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

আগামীকাল সারা দেশের বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজগুলোতে পরীক্ষা ও ক্লাস বর্জনের আহ্বান জানিয়েছেন আন্দোলনকারীরা। একই সঙ্গে আগামীকাল সকাল ১১টা থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান করবেন বলেও জানিয়েছেন আন্দোলনের মুখপাত্র খালিদ সাইফুল্লাহ।

এর আগে প্রগতিশীল ছাত্রজোট দাবি মেনে নেওয়ার জন্য ৬ অক্টোবর পর্যন্ত সরকারকে সময়সীমা বেধে দিয়েছিল। কিন্তু এ বিষয়ে সরকারের পক্ষ থেকে কোন সাড়া না পেয়ে তারা ধর্মঘটের সিদ্ধান্ত নিয়েছেন বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন জোটের সমন্বয়ক ইমরান হাবিব রুমন।

সংবাদ সম্মেলনে ইমরান হাবিব জানান, গত ১৮ সেপ্টেম্বর প্রশ্ন ফাঁস হওয়ার পর থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থী-অভিভাবকসহ বিভিন্ন প্রগতিশীল ছাত্র সংগঠনগুলো আন্দোলন চালিয়ে আসছে। আন্দোলনকারীদের ওপর পুলিশ হামলা চালিয়েছে। তবুও আন্দোলন থেমে থাকেনি। দাবি আদায় না হওয়া পর্যন্ত এ আন্দোলন অব্যাহত থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক জিলানী শুভ, ছাত্র ফেডারেশনের সভাপতি লেলিন, কেন্দ্রীয় সদস্য উম্মে হাবিবা বেনজির, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সদস্য নাঈমা খালেদ মনিকা ও বিপ্লবী ছাত্র মৈত্রীর যুগ্ম আহ্বায়ক ইকবাল কবির।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/rajib-07_110314.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/rajib-07_110314-300x300.jpgঅর্ণব ভট্টপ্রথম পাতা
মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে আগামীকাল বুধবার সারা দেশে ছাত্র ধর্মঘটের ডাক দিয়েছে প্রগতিশীল ছাত্রজোট। মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ ধর্মঘটের ডাক দেন জোটের সমন্বয়ক ইমরান হাবিব রুমন। অন্যদিকে একই দাবিতে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করেছে মেডিকেল ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। আগামীকাল সারা...