আন্তর্জাতিক ডেস্ক ।
মেক্সিকোতে শুক্রবার শক্তিশালী ভূমিকম্প আঘাত হেনেছে। মেক্সিকোর জাতীয় ভূকম্পন সার্ভিস জানিয়েছে, রিখটার স্কেলে এর তীব্রতা ছিল ৭.০।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তবে মার্কিন ভূতাত্ত্বিক জরিপ সংস্থা প্রথমে এ ভূকম্পনের মাত্রা ৭.৫ বললেও পরে সংশোধন করে ৭.২ উল্লেখ করেছে। সংস্থাটি আরো বলেছে, ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় ওয়াকসাকা রাজ্যের পিনোটেপা দ্য ডন লুইসের ৩৭ কিলোমিটার উত্তরপূর্বে।

এছাড়া ভূকম্পন পর্যবেক্ষণ নেটওয়ার্ক স্কাই এলার্ট জানিয়েছে, গুয়েরেরো, ওয়াকসাকা ও পুয়েব্লা রাজ্যজুড়ে এ ভূকম্পন অনুভূত হয়েছে। ভূমিকম্পের কারণে কোনো সুনামি সতর্কতা জারি করা হয়নি বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের জাতীয় আবহাওয়া সংস্থা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/528.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/528-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । মেক্সিকোতে শুক্রবার শক্তিশালী ভূমিকম্প আঘাত হেনেছে। মেক্সিকোর জাতীয় ভূকম্পন সার্ভিস জানিয়েছে, রিখটার স্কেলে এর তীব্রতা ছিল ৭.০।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তবে মার্কিন ভূতাত্ত্বিক জরিপ সংস্থা প্রথমে এ ভূকম্পনের মাত্রা ৭.৫ বললেও পরে সংশোধন করে ৭.২ উল্লেখ করেছে। সংস্থাটি আরো বলেছে, ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল...