1440172281
কুমিল্লা মুরাদনগর উপজেলায় মাদরাসা ছাত্র মো. আব্দুল হাই (১৩) অপহরণের ২০দিন পর উদ্ধার হয়েছে। শুক্রবার বিকেলে অপহরণের অভিযোগে এলাকাবাসী দেবীদ্বার উপজেলার এগারো গ্রামের খোকন মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে। আব্দুল হাই উপজেলার সিংহাড়িয়া গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল হাই গত আড়াই বছর ধরে উপজেলার সিংহাড়ীয়া হাফেজিয়া মাদরাসায় লেখাপড়া করছিল। আব্দুল হাইয়ের সঙ্গে একই মাদরাসার ছাত্র অপহরণকারী খোকন মিয়ার ছেলে মো. সজিব মিয়ার (১৩) বন্ধুত্ব গড়ে ওঠে। গত ১ অগাস্ট সকাল ১০টায় সজিবকে বাড়িতে নেয়ার জন্য মাদরাসায় তারা বাবা ও মা আসেন। এ সময় কাউকে না জানিয়ে আব্দুল হাইকেও তাদের সঙ্গে নিয়ে যায়।
এরই মধ্যে ছেলেকে না পেয়ে আব্দুল হাইয়ের মা আমেনা খাতুন থানায় সাধারণ ডায়েরি করেন।

আব্দুল হাই ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ‘তাদের সঙ্গে যাওয়ার জন্য সিএনজিতে উঠানোর পর সজিবের মা আমাকে স্পর্শ করলে আমি জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফিরে আসলে আমি কোথায় জিজ্ঞাসা করলে তারা ঢাকার টঙ্গি আছি বলে জানায়। পরে তারা আমাকে মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে দেয়। মাদক ব্যবসায়ীদের কথা না শুনলে তারা আমাকে ঘরে আটকে রেখে তিনদিন খাওয়ার পানিও দেয়নি। পরে তাদের প্রস্তাবে রাজি হয়ে এয়ারপোর্ট এলাকায় মাদক চালান শুরু করি। সুযোগ পেয়ে বৃহস্পতিবার রাতে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে যাই।’

এদিকে আব্দুল হাই ঈদে বাড়িতে এসেছে কিনা অপহরণকারী খোকন মিয়া দেখতে আসলে এলাকাবাসী তাকে আটক করে। পর মুরাদনগর থানায় খবর দিলে পুলিশ এসে খোকন মিয়াকে আটক করে নিয়ে যায়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তুনতুন হাসানপ্রথম পাতা
কুমিল্লা মুরাদনগর উপজেলায় মাদরাসা ছাত্র মো. আব্দুল হাই (১৩) অপহরণের ২০দিন পর উদ্ধার হয়েছে। শুক্রবার বিকেলে অপহরণের অভিযোগে এলাকাবাসী দেবীদ্বার উপজেলার এগারো গ্রামের খোকন মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে। আব্দুল হাই উপজেলার সিংহাড়িয়া গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল হাই...