1438947670
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর বটতলায় ডুবে যাওয়া যাত্রীবাহী বাসটি উদ্ধার হয়েছে। এই দুর্ঘটনায় ৩ জন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২০ জন।

আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বাসটি উদ্ধারের পর দুর্ঘটনাস্থল থেকে এক পুরুষ যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে দুর্ঘটনার পরপরই এক পুরুষ যাত্রীর লাশ উদ্ধার হয়। এছাড়াও আহত অারো এক পুরুষযাত্রী চিকিৎসাধীন অবস্থায় শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছে।

শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় আরাম পরিবহনের বাসটি ঢাকা থেকে দোহার যাওয়ার পথে ঢাকা-মাওয়া মহাসড়কের বটতলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এদিকে ফায়ার সার্ভিস চেইন কোপার মাধ্যমে দুর্ঘটনার ৩ ঘন্টা পর বেলা সোয়া ৪টার দিকে এটি উদ্ধার করে। তবে ভেতরে আর কাউকে পাওয়া যায়নি।

হাসাড়া হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ সাজেন্ট মোহাম্মদ হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, তাৎক্ষনিকভাবে স্থানীয়রা উদ্ধার উৎপরাতা চালায়। পরে যোগ দেয় ফায়ার সার্ভিস।

এদিকে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে সময় ক্ষেপণ হওয়ার প্রতিবাদে বেলা তিনটা থেকে মহাসড়কে স্থানীয় লোকজন রাস্তায় অবস্থান নেয়। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে জনপ্রতিনিধি ও প্রশাসনের হস্তক্ষেপে বেলা ৫টার দিকে যানচল স্বাভাবিক হয়ে যায়।

স্থানীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল ও অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন উপস্থিত হয়ে উদ্ধার কাজের তদারকি করেন

সুরুজ বাঙালীজাতীয়
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর বটতলায় ডুবে যাওয়া যাত্রীবাহী বাসটি উদ্ধার হয়েছে। এই দুর্ঘটনায় ৩ জন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২০ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বাসটি উদ্ধারের পর দুর্ঘটনাস্থল থেকে এক পুরুষ যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে দুর্ঘটনার পরপরই এক পুরুষ যাত্রীর লাশ...