LAS UDDHAR
ঢাকার কবি নজরুল কলেজের একাদশ শ্রেণির ছাত্র আতিকুল ইসলামের (১৭) লাশ রবিবার দুপুরে মুন্সীগঞ্জের মেঘনা নদী থেকে উদ্ধার হয়েছে। গত শুক্রবার ঢাকার দোলেম্বরের কাছে বুড়িগঙ্গায় বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন। তিনি গ্রাম ঢাকার কদমতলীর দিনজমুর আবেদ আলী শেখের পুত্র।

জানা গেছে, তিন বন্ধুর সঙ্গে বুড়িগঙ্গায় গোসল করছিলেন তিনি। এক পর্যায়ে প্রচণ্ড স্রোত এসে তাকে ভাসিয়ে নিয়ে যায়। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের ডুবীরা এসেও তাকে উদ্ধার করতে পারেনি।

ফায়ার সার্ভিসের ডুবুরি মো. হুমায়ুন কবির ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানান, ফায়ার সার্ভিসের স্পিডবোট দিয়ে খোঁজাখোঁজির দু’দিন পর তার নিথর দেহটি ভাসমান অবস্থায় উদ্ধার হয়। মুন্সীগঞ্জের চর কিশোরগঞ্জের কাছে মেঘনার মোহনায় কচুরির সঙ্গে লাশটি ভাসছিল।

মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইউনুস আলী ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানান, সুরুতহাল রিপোর্ট করা হয়েছে। তার পরনে ছিল কালো একটি ট্রাউজার। তার নিখোঁজ বিষয়ে ঢাকার কদমতলী থানায় জিডি হয়েছে। তাই কদমতলী থানার সঙ্গে যোগাযোগ করেই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
ঢাকার কবি নজরুল কলেজের একাদশ শ্রেণির ছাত্র আতিকুল ইসলামের (১৭) লাশ রবিবার দুপুরে মুন্সীগঞ্জের মেঘনা নদী থেকে উদ্ধার হয়েছে। গত শুক্রবার ঢাকার দোলেম্বরের কাছে বুড়িগঙ্গায় বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন। তিনি গ্রাম ঢাকার কদমতলীর দিনজমুর আবেদ আলী শেখের পুত্র। জানা গেছে, তিন বন্ধুর সঙ্গে...