নিজস্ব প্রতিবেদক ।
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, তাই আমরা বিশ্বাস করি কোটা সংস্কারের সময়ে মুক্তিযোদ্ধা কোটায় হস্তক্ষেপ করা হবে না।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ বুধবার সচিবালয়ে পিআইডির কনফারেন্স হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

চাকরিতে মুক্তিযোদ্ধা কোটা সংরক্ষণ এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সাম্প্রতিক কার্যক্রম তুলে ধরতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আ ক ম মোজাম্মেল হক বলেন, মুক্তিযোদ্ধা কোটা নিয়ে যারা উদ্বিগ্ন তাদের আশ্বস্ত করে বলতে চাই, এ সরকার যেহেতু আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তাই আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি মুক্তিযোদ্ধা কোটায় হস্তক্ষেপ করা হবে না এবং মুক্তিযোদ্ধা পরিবার বা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণের উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ আছে বলে মনে করি না।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/221.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/221-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, তাই আমরা বিশ্বাস করি কোটা সংস্কারের সময়ে মুক্তিযোদ্ধা কোটায় হস্তক্ষেপ করা হবে না।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বুধবার সচিবালয়ে পিআইডির কনফারেন্স হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। ...