4 copy
নিজস্ব প্রতিবেদক ।
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আগামী অর্থ বছর থেকে মুক্তিযোদ্ধারা তিনটি উৎসব ভাতা পাবেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে যে রাতে হত্যা করা হয়, সেইদিন সারারাত মার্কিন ও পাকিস্তান দূতাবাস কি কারণে খোলা ছিল তা তদন্ত করে বিচার করা হবে। কারণ এই দুটি দূতাবাসে কারা জড়িত ছিল। ৪০ বছর পর আমরা যদি যুদ্ধাপরাধীদের বিচার করতে পারি, তাহলে আগামীতেও বঙ্গবন্ধুর হত্যার নেপথ্যে জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তকারীদের বিরুদ্ধেও বিচার করতে পারবো।

দিনাজপুরের হাকিমপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন শুক্রবার দুপুরে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. শুকরিয়া পারভীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার লিয়াকত আলী প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/4-copy4.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/4-copy4-300x300.jpgতুনতুন হাসানজাতীয়
নিজস্ব প্রতিবেদক । মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আগামী অর্থ বছর থেকে মুক্তিযোদ্ধারা তিনটি উৎসব ভাতা পাবেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে যে রাতে হত্যা করা হয়, সেইদিন সারারাত মার্কিন ও পাকিস্তান দূতাবাস কি কারণে খোলা ছিল তা তদন্ত করে...