ময়মনসিংহ অফিস । মুক্তাগাছা সংবাদদাতা
ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সত্রাশিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহ মুক্তাগাছা সড়কের সত্রাশিয়া এলাকায় ময়মনসিংহগামী মাইক্রোবাসের সঙ্গে মুক্তাগাছাগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন আরো কমপক্ষে চারজন।আহতদের উদ্ধার করে মুক্তাগাছা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুক্তাগাছা থানার ওসি আলী আহমেদ মোল্লা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/06/51.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/06/51-300x261.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
ময়মনসিংহ অফিস । মুক্তাগাছা সংবাদদাতা ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সত্রাশিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহ মুক্তাগাছা সড়কের সত্রাশিয়া এলাকায় ময়মনসিংহগামী...