9
টেকনাফ (কক্সবাজার)সংবাদদাতা ।
সেন্টমার্টিনে ছেড়া দ্বীপের পূর্ব সাগরে মঙ্গলবার সকালে বাংলাদেশি একটি মাছ ধরার ট্রলারকে লক্ষ্য করে গুলি করেছে মিয়ানমারের নৌবাহিনী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এতে ৬ জেলে আহত হয়েছেন।

এই ঘটনায় আহতরা হলেন, কক্সবাজারের নুনিয়ার ছড়া গ্রামের উসমান গণি, মো. রফিকুল ইসলাম, নুর আহমেদ ও কক্সবাজার মহেশখালীর সাইফুল ইসলাম। অপর দুই জনের নাম জানা যায়নি।

কোস্ট গার্ড ও স্থানীদের সূত্রে মতে, গত চার দিন আগে কক্সবাজারের বাসিন্দা মো. রহিম সওদাগরের মালিকাধীন মাছ ধরার ট্রলার নিয়ে ১৪ মাঝিমাল্লা বঙ্গোপসাগরে মাছ শিকারে বের হন। তারা মঙ্গলবার সেন্টমার্টিনের ছেড়া দ্বীপের পূর্বে মাছ ধরতে সাগরে জাল ফেলেন। এসময় হঠাৎ করেই মিয়ানমারের নৌবাহিনীর একটি জাহাজ মাছ ধরার ট্রলারকে ধাওয়া করে গুলি চালায়। এ সময় জেলেরা মাছ ধরার জাল ফেলে পালিয়ে আসার সময় গুলিবিদ্ধ হন। পরে বিকাল ৫ টার দিকে ট্রলারটি সেন্টমার্টিন ঘাটে পৌঁছলে স্থানীয় লোকজন ও কোস্ট গার্ডের সদস্যরা গুলিবিদ্ধদের প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। তাদের পা, হাত ও চোখের নিচে গুলির চিহ্ন রয়েছে।

কোস্ট গার্ড সেন্টমার্টিন দায়িত্বরত কর্মকর্তা মো. সাইফুল আবছার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ঘটনার সত্যতা স্বীকার করে গুলিবিদ্ধ জেলেদের বরাত দিয়ে জানান, বাংলাদেশের জলসীমানায় মাছ ধরার সময় মিয়ানমারের নৌবাহিনী তাদের ধাওয়া করে গুলি বর্ষণের ঘটনায় তারা আহত হন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/12/944.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/12/944-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
টেকনাফ (কক্সবাজার)সংবাদদাতা । সেন্টমার্টিনে ছেড়া দ্বীপের পূর্ব সাগরে মঙ্গলবার সকালে বাংলাদেশি একটি মাছ ধরার ট্রলারকে লক্ষ্য করে গুলি করেছে মিয়ানমারের নৌবাহিনী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে ৬ জেলে আহত হয়েছেন। এই ঘটনায় আহতরা হলেন, কক্সবাজারের নুনিয়ার ছড়া গ্রামের উসমান গণি, মো. রফিকুল ইসলাম, নুর আহমেদ ও কক্সবাজার মহেশখালীর...