আন্তর্জাতিক ডেস্ক ।
মিয়ানমারের একটি আদালত বৃহস্পতিবার রাষ্ট্রীয় গোপনীয়তা আইন লঙ্ঘনের অভিযোগে আটক বার্তা সংস্থা রয়টার্সের দুই সাংবাদিক কিয়াও সোয়ে ও এবং ওয়া লোনের জামিনের আবেদন নামঞ্জুর করেছে। এদের সর্বোচ্চ ১৪ বছর কারাদণ্ড হতে পারে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ।

বিচারক ইয়ে লোইন আদালতে বলেন, ‘এ দু’জনকে আইন অনুযায়ী জামিন মঞ্জুর করা যায় না। আর আদালত তাদের জামিন না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।’ মিয়ানমারের নাগরিক সাংবাদিক ওয়া লোন (৩১) ও কিয়াও সোয়ে ও (২৭) রাখাইনের সঙ্কট নিয়ে কাজ করছিলেন। ২৫ শে আগস্ট রোহিঙ্গা জনগোষ্ঠির ওপর দমন-পীড়ন শুরুর পর প্রায় সাত লাখ রোহিঙ্গা জীবন বাঁচাতে পালিয়ে বাংলাদেশে চলে আসে।

এই রোহিঙ্গা সঙ্কট নিয়ে কাজ করছিলেন আটক দুই সাংবাদিক। কিন্তু ১২ই ডিসেম্বর তাদেরকে আটক করে পুলিশ। তাদেরকে ওই দিন নৈশভোজে ডেকে নেয় পুলিশ। এরপর তাদেরকে গ্রেপ্তার করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : এএফপি।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/8.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/8-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । মিয়ানমারের একটি আদালত বৃহস্পতিবার রাষ্ট্রীয় গোপনীয়তা আইন লঙ্ঘনের অভিযোগে আটক বার্তা সংস্থা রয়টার্সের দুই সাংবাদিক কিয়াও সোয়ে ও এবং ওয়া লোনের জামিনের আবেদন নামঞ্জুর করেছে। এদের সর্বোচ্চ ১৪ বছর কারাদণ্ড হতে পারে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। । বিচারক ইয়ে লোইন আদালতে বলেন, ‘এ দু’জনকে আইন...