image_260339.fokhrul2
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিনের মেয়াদ বাড়ানো হবে কি না এ বিষয়ে শুনানির জন্য আগামী ৩১ আগস্ট দিন নির্ধারণ করেছেন সুপ্রিম কোর্টের চেম্বার আদালত। সোমবার দুপুরে চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এ দিন নির্ধারণ করেন।
আদালতে ফখরুলের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন। এ সময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সগীর হোসেন লিওন। অপরদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একরামুল হক টুটুল।
গতকাল রবিবার উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থানরত ফখরুলের জামিনের মেয়াদ বাড়ানোর জন্য আবেদন করেছিলেন তার আইনজীবী।
উল্লেখ্য, গত ১৩ জুলাই মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ছয় সপ্তাহের জামিন দেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। পল্টন থানার ওই তিন মামলায় জামিনের মেয়াদ শেষে ফখরুলেকে আবার বিচারিক আদালতে আত্মসমর্পণ করতে বলেছিলেন আপিল বিভাগ।

হীরা পান্নাআইন-আদালত
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিনের মেয়াদ বাড়ানো হবে কি না এ বিষয়ে শুনানির জন্য আগামী ৩১ আগস্ট দিন নির্ধারণ করেছেন সুপ্রিম কোর্টের চেম্বার আদালত। সোমবার দুপুরে চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এ দিন নির্ধারণ করেন। আদালতে ফখরুলের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন। এ সময়...